ফারুকীর ছবিতে ইরফান খান

প্রথম প্রকাশঃ মার্চ ১, ২০১৬ সময়ঃ ১:০৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:০৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

irfan

মোস্তফা সরয়ার ফারুকীর নতুন সিনেমা ‘ডুব’-এ অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেতা ইরফান খান। তার বিপরীতে থাকবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। ফারুকী তার ভেরিফাইড ফেসবুক পেজে এই খবর জানিয়েছেন।

ছবিটিতে কাজ করা প্রসঙ্গে ইরফান খান বলেছেন, “মোস্তফার ‘অ্যান্ট স্টোরি’ (পিঁপড়াবিদ্যা) দেখেই আমার আগ্রহ জন্মেছে। তার উপস্থাপন, স্টাইল ও যে ঢঙে গল্পটা বলেছে তাতে আমি মুগ্ধ। ফারুকীর কাজে শক্তিশালী মানবিক কোণ থাকে, এজন্যই তার গল্পের চরিত্রগুলো হয়ে ওঠে জীবন্ত।”

ফারুকী বলেন, ‘দুরবস্থায় পড়া ও তা থেকে উতরে ওঠা পরিবারের গল্প এটি। জীবন কখনও কখনও নির্মম কিন্তু মৃত্যুর মাঝে থাকে ভালোবাসা, সম্মান ও সমবেদনা। এই গল্প দুটি পরিবারকে ঘিরে, এর মধ্যে একটি পরিবারের কর্তার মৃত্যুর পর উভয় পক্ষই বুঝতে পারে ভালোবাসার বুনন কতো দারুণ। মৃত্যু সবসময় সবকিছু দূরে নিয়ে যায় না, কখনও কখনও কাছেও নিয়ে আসে।’

এদিকে, ফারুকীর পরিচালনায় তিশা এর আগে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ও ‘টেলিভিশন’ ছবিতে অভিনয় করেছেন। ‘ডুব’ ছবিতে আরও অভিনয় করবেন নাদের চৌধুরী, রোকেয়া প্রাচী ও কলকাতার পার্নো মিত্র, ব্রাত্য বসু এবং অন্যান্য।

ফেসবুক পেজে ফারুকী লিখেছেন, কাছের মানুষ যারা তারা ঠিকই অনুমান করছিলেন “বড় কিছুর আয়োজন হচ্ছে”। আমিও বড় পেন্সিল শেয়ার দিয়ে লিখছিলাম “থিংক বিগ”! সো হেয়ার ইজ দ্য বিগ নিউজ। ইরফান খান কাজ করছেন আমার পরের ছবি “ডুব”-এ ( ইংরেজি টাইটেল : নো বেড অব রোজেস)। শুধু অভিনয়ই করছেন না, তিনি ভালোবেসে ছবিটির সহ প্রযোজনাও করছেন। ইরফান খান আমার প্রিয় অভিনেতাদের একজন। তার প্রতি কৃতজ্ঞতা আমাকে ভালোবাসার জন্য। তাঁর সাথে লিড রোলে থাকবে নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র, রোকেয়া প্রাচী। গোপনে ছবির প্রস্তুতি নেয়া যে কতো কঠিন সেটা গত কয় মাস আমি হাড়ে হাড়ে টের পেয়েছি। অবশেষে আমি মোটামুটি প্রেস এমবার্গো থেকে মুক্ত। এবং মন খুলে আমার নতুন ছবির কথা বলতে পারি। ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজ। সহ প্রযোজক : ইরফান খান। সবাইকে পাশে চাই,ভাই ও বোনেরা। আপনারা পাশে থাকলে পার হয়ে যাবো দূর্গম গিরি কান্তার মরু।

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G